Friday, October 22, 2010

শাপ

১০.১০.১৯৭৫ সকাল ৯.৩০
ইন্টারভিউ দিতে যাচ্ছিলাম হঠাৎ এই ঝামেলা......

"দুইডা দিন ধোইরা কিছু খাই নাই বাবা দুইডা টাকা দেন" কথাটা বলেই আমার পাটা রাস্তায়
জড়িয়ে ধরলো বুড়া ফকিরটা,কি যন্ত্রনা শালা পা ছাড়েও না।আর সময় পেল না হারামির বাচ্চাটা,
মাথাটাই গরম করে দিল টাকা দ্যান,টাকা দেন বলে ।কুত্তার বাচ্চা বলেই দিলাম
একটা লাথি ।হুমরি খেয়ে রাস্তায় পরল ফকিরটা ।পড়েই বলল "লাতি দিলেন ক্যা আমি মানুষ
না?"।শুনেই আবার মাথা হট দিলাম আবার একটা লাথি এবার লাথি খেয়ে গালটা
কেটে রক্ত বের হল হারামিটার,শালা আবার দাড়িয়ে বলে "আল্লা যেন তর পাও দুডা ল্যাংড়া
বানাইযা দেয়"
আবার লাথি মারতে পা উঠানোর আগেই ফকিরটা পালাল ।

১০.১০.১৯৭৫ দুপুর ১.৩০
...মোটামুটি ভালই ইন্টাভিউ দিলাম হয়ত চাকরিটা হতেও পারে দেখি কি হয় ।
১.১১.১৯৭৫ সকাল ৮.৩০
......আজ অফিসে যাচ্ছি মনটা খুব খুশি চাকরিটা হয়ে গেছে খুব ভাল বেতন আজ থেকে আমার
নতুন জিবন শুরু হল ।

..............................
১০.৫.২০১০
আজ আমার ৬৫তম জন্মদিন ।ওয়াইফ গত হয়েছে ১০ বসর আগে ।ছেলে মেয়ে নাতি
নাতনি নিয়ে আজ আমি পরিপুর্ন দাদু ।ছোট নাতণিটার বয়স এখন ৮ ।একদম দাদু দাদু
করে পাগল ।দাদুর জন্য কেক-টেক,গিফট কিনে একদম হুলস্থুল কান্ড করছে ।বড় ছেলে এসে
বলল বাবা চল কেক কাটবে,বলে নিজেই আমার হুইল চেয়ারটা ঠেলে ডাইনিং টেবিলের কাছে
নিয়ে গেল ।
আজ থেকে ৯ বসর আগে হঠাৎ অফিসে আমার স্ট্রোক হয়,কোমরের কাজ থেকে
দুটা পা সাথে সাথে অবস হয়ে যায় অনেক চিকিৎসায়ও আর ঠিক হয়নি
সেই থেকেই হুইল চেয়ারে বসে বসে জীবন কাটছে।

0 comments:

Post a Comment

DON'T CRY JONI.mp3
Found at bee mp3 search engine